নিজের জন্মদিনের ফেসবুক পোস্ট

নিজের জন্মদিনের ফেসবুক পোস্ট

আপনারা যারা নিজের জন্মদিনের ফেসবুক পোস্ট পেতে চান। তাদেরকে আজকের এই পোষ্টে স্বাগতম। এখানে আজকে আমরা আলোচনা করব নিজের জন্মদিনের ফেসবুক পোস্ট নিয়ে। জন্মদিন প্রতিবছর একটি নির্দিষ্ট দিন সবার জন্য। অনেকে আছেন যারা এই দিনটিকে ফেসবুকে পোস্ট দেওয়ার মাধ্যমে উদযাপন করে থাকেন। তারা আজকের এই পোস্টের সাহায্যে নিজের জন্মদিনের ফেসবুক পোস্ট সংগ্রহ করতে পারেন। তাই নিচে থেকে দেখে নিন নিজের জন্মদিনের ফেসবুক পোস্ট।

নিজের জন্মদিনের ফেসবুক পোস্ট

অনেকেই আছেন যারা নিজের জন্মদিনের কিছু কথা সবার সাথে শেয়ার করতে চান। তাদের জন্য নিজের জন্মদিনের ফেসবুক পোস্ট অনেক গুরুত্বপূর্ণ। তাই আপনারা আমাদের এখান থেকে অতি সহজেই সংগ্রহ করতে পারবেন নিজের জন্মদিনের ফেসবুক পোস্ট গুলো।

01. হ্যা , আজ আমার জন্মদিন ।

এ নিয়ে হৈ-হুল্লোর করার কিছু নেই । কেননা আমি এখনো এমন কোন মহত্‍ কর্ম করিনি যে সাধারণেরা তা নিয়ে মাতামাতি করবে ! আবার আমার বাবাও কোটি পতি নয় যে , হাজার লোক নিয়ে ঝাকজোমক পার্টি করবে !

প্রতিটা সেকেন্ডে এগিয়ে যাচ্ছি মৃত্যুর দিকে । মোট হিসেবে একবছর কাছে চলে এলো মৃত্যু ।

নিত্য নৈমেত্তিক জীবন যাবনের মত আজকে আমার জন্মদিন বলে খুব একটা আলাদা দিন কাটে নি ! একদম সাধারন দিনগুলোর মতই গেছে । আমাদের পরিবারে আনুষ্ঠানিক ভাবে কেক কাটারও রেওয়াজ নেই । এই আম্মা একটু ভাল মন্দ রান্না করেন আমাদের জন্য আরকি !

কোন গিফট পাই না , তোড়া তোড়া ফুলের শুভেচ্ছাও নয় !

তারপরেও একাকী খুশিই থাকি সারাদিন ।

জন্মানোর তারিখ টা মনে হয় সবার কাছেই অনেক প্রিয় হয় এবং দিনটাকে একান্তই নিজের মনে হয় !

02. বাস্তবতায় এক ছোট ভাই আর দুই বন্ধু ছাড়া কেউ শুভেচ্ছা জানায়নি । আর ফেসবুকের কথা বাদ দিলাম ! যেখান এক ক্লিকে বন্ধু হয় আর তিন ক্লিকে বন্ধুর লিষ্ট থেকে মুছে যায় ,সেখানকার বন্ধুত্বের কইবা আর মূল্য ! [ তারপরও ফেসবুক থেকে অনেক অনেক ভাল কিছু বন্ধু পেয়েছি যাদের কখনো ভোলা যাবে না । ] তারপরও ফেসবুকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে পুরো দেয়াল ঢেকে ফেলেছে বন্ধুরা । তাদের অনেক ধন্যবাদ ।

গত বছর এই দিনটায় এলাকার সব বন্ধুরা একটা পিকনিকের আয়োজন করেছিলো । ঐদিনটাকে আজ মিস করছি । ওটাই ছিলো আমার জীবনের প্রথম বার্থডে সেলিব্রেট । কেক কেটে , লোক দাওয়াত করে , নিজেরাই রান্না করে সে এক হুলুস্থুল ব্যাপার । চমত্‍কার ছিলো দিনটি ! সেইসব বন্ধুরাও আজ আমার জন্মদিনের কথা বেমালুম ভুলে গেছে । ঐ যে বল্লাম না ? আমি তো মহত্‍ ব্যাক্তি নই

জন্মদিনের ফেসবুক পোস্ট নিজের জন্য

03. আজকের দিনের সবচেয়ে খুশির খবর হচ্ছে “একটা ভুল বোঝাবুঝি নিয়ে আমার বড় ভাই একদিন প্লাস্টিকের চেয়ার আমার গায়ের উপর ছুড়ে দিয়েছিলেন । সেই থেকে তিনি আমার সাথে কথা বলেন না ! আমি একবার কথা বলতে গিয়ে ব্যার্থ হয়ে পরে রাগ করে আর কথা বলিনি । আজ ছোট ভাই মারফত্‍ জানতে পারলাম ভাইয়া নাকি কেক এনেছে ! শুনে খুব ভালই লাগলো । কিন্তু এখনো আমার সাথে কথা বলেনি ”

জন্মদিনের ফেসবুক পোস্ট নিজের জন্য

এখানে আমরা আরো কিছু বিশেষ নিজের জন্মদিনের ফেসবুক পোস্ট সংগ্রহ করে উল্লেখ করেছি। এই পোস্টগুলো আশা করি আপনাদের সবার অনেক ভাল লাগবে। এবং আপনারা অনেকেই নিজের জন্মদিনের ফেসবুক পোস্ট শেয়ার করতে পারবেন। তাই নিজে থেকে দেখে নিন নিজের জন্মদিনের ফেসবুক পোস্ট।

আজকের এই বিশেষ দিনে, এসেছিলে এই দুনিয়াতে,
জানাচ্ছি তোমাকে জন্মদিনের শুভেচ্ছা, সুন্দর হোক তোমার জন্মদিন”

জন্মদিনের ফেসবুক পোস্ট

“আমি কিন্তু জানি! তোর আইডি কার্ড এর মধ্য বয়স কম দেয়া আছে। সবাইকে বলে দেবো নাকি তোর আসল বয়স! থাক! গোপন থাক। সময়মতো কাজে লাগবো। শুভ জন্মদিন”

“তোর জন্মদিন আসলেই কিভাবে যানো আমার পকেট ফাঁকা হয়ে যায়। তাই তো হ্যাপি বার্থডে বলেই আমার দ্বায়িত্ব ও কর্তব্য শেষ করছি। এখন তোর দ্বায়িত্ব বাকি, পার্টি কখন কোথায় হবে সেটা জানানো!”

এই সুন্দর দিনটির জন্য শুভকামনা রইলো”

ফেসবুক পোস্ট নিজের জন্য

“এই জন্মদিন তোমার সুন্দরভাবে কাটুক,
আগামী বছরগুলাও তোমার এমনি সুন্দর হোক”

happy birthday status

“অতীতের কথা ভূলে যাও, ভবিষ্যতের কথা মনে করো না
আজকের দিনটা ভালো করে উপোভোগ করো
শুভ জন্মদিন”

শেষ কথা

আমরা চেষ্টা করেছি সবাইকে নিজের জন্মদিনের ফেসবুক পোস্ট পেতে সাহায্য করার। আশা করি আপনি এখান থেকে আপনার পছন্দমত নিজের জন্মদিনের ফেসবুক পোস্ট পেয়ে গেছেন। আরো নতুন নতুন নিজের জন্মদিনের ফেসবুক পোস্ট পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করবেন।

আরও দেখুনঃ

জীবন নিয়ে কিছু কথা

আবেগি ফেসবুক স্ট্যাটাস – Abegi Facebook Status

ভালো ছবির ক্যাপশন – Best Pictures Caption

ফেসবুক স্ট্যাটাস – Facebook Status

কিছু বাস্তব কথা ও উক্তি

Leave a Comment

Your email address will not be published.